Wednesday, December 1, 2021

এবার পুজোয় ধুনুচি নাচে সোশ্যাল মিডিয়া মাতালেন অভিনেত্রী দিতিপ্রিয়া, দেখুন ভিডিও

বাংলা টেলিভিশন (Television) জগতের জনপ্রিয় এক অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও জি বাংলার (Zee Bangla) ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে রাণীমার চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। সিরিয়ালে তাঁর অন্তধান পর্ব দেখানো হয়ে গিয়েছে বহুদিন আগে। সিরিয়াল শেষ করতে না করতেই একের পর এক কাজের অফার এসেই চলেছে তাঁর কাছে। বলতে গেলে দিতিপ্রিয়া এখন খুব ব্যস্ত।

তবে, কাজের ফাঁকেই দিতিপ্রিয়া (Ditipriya) মেতে উঠেছিল পুজোর আনন্দে। আর তাই দশমীর দিনে বাদ রাখেনি ধুনুচি নাচে কোমর দোলানো। সম্প্রতি দিতিপ্রিয়া নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে একটি ভিডিও (Video) শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে যে, পাড়ার মণ্ডপে ধুনুচি নাচ নাচতে ব্যাস্ত রাণীমা ওরফে দিতিপ্রিয়া। দুই মহিলার নাচে মেতেছে সে। যদিও তাঁদের পরণে শাড়ি থাকলেও দিতিপ্রিয়ার পরণে রয়েছে নীল রঙের লং স্কার্ট ও গোলাপী রঙের টপ।

ব্যাকরাউন্ডে বাজছে মোনালি ঠাকুরের (Monali Thakur) গাওয়া সেই জনপ্রিয় পুজোর গান ‘দুগ্গা এলো’। ভিডিওটি (Video) শেয়ার করে দিতিপ্রিয়া ক্যাপশনে লেখেন যে, ‘পাড়ায় ধুনুচি নাচ ছাড়া দশমী অসম্পূর্ণ’। সঙ্গে একটি লাল রঙের হার্টের ইমোজিও দেন দিতিপ্রিয়া । অভিনয়ের পাশাপাশি ধুনুচি নাচেও যে বেশ দক্ষ সে তাঁর প্রমান মিলেছে ভিডিওতে। সম্প্রতি দিতিপ্রিয়ার এই ধুনুচি নাচের (Dance) রিল ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন