Sunday, November 28, 2021

আজও ছোটপর্দায় হিট দিশা-ভিভানের প্রেম কাহিনী, অভিনেত্রীর রহস্যমৃত্যুতে এখনও কাটেনি ধোঁয়াশা

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’। মূল অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি এই সিরিয়ালের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের এমনকি খলনায়ক-খলনায়কের খলনায়িকার অভিনয় নিয়ে চর্চা চলে। বর্তমানে এই সিরিয়ালে খলনায়কের পাঠ করছেন অশোক ওরফে ভিভান। আর খলনায়িকার পাঠ করছেন দিশা। আবার সেই ঘুরে ফিরে দিশা ও ভিভান। অবাক হচ্ছেন ভাবছেন যে কি বলছি তাহলে পুরো ব্যাপারটাই খোলসা করে বলা যাক।

২০১৫ সালের বাংলা টেলিভিশন জগতের তৎকালীন সময়ের একজন জনপ্রিয় টেলি অভিনেত্রী দিশা গাঙ্গুলী সুইসাইড করেছিলেন। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছিল যে ভিভানের সাথে তাঁর প্রেমের সম্পর্ক ছিল. তারা একসাথে তিনটে সিরিয়ালে অভিনয় করেছিলেন। এমনকি যেদিন তিনি আত্মহত্যা করেন সেদিন দিশা ভিভানের সঙ্গে আইপিএল দেখতে গিয়েছিলেন এবং তারপর ডিনার করে অনেক রাতে নিজের ফ্ল্যাটে ফিরেছিলেন।

আবার ফ্ল্যাটে ফিরে রাত ১ টা পর্যন্ত ভিভানের সঙ্গে ফোনে কথা বলেন। পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী জানা যায়, এই পরেই দিশা আত্মহত্যা করেন। এমনকি এই ভিভান সকালবেলায় দিশার নিথর দেহ উদ্ধার করেছিলেন। অভিনেতা প্রথমে ফ্লাটের দরজা ভেঙে দিশাকে ঝুলন্ত অবস্থায় দেখেন এবং তিনি তাকে ঝুলন্ত অবস্থায় থেকে নামান। এমনকি তিনি জানিয়েছিলেন যে সকাল থেকেই দিশাকে বহুবার ফোন করেছিলেন এবং ফোনে না পাওয়াতে তিনি সকাল বেলায় তার ফ্ল্যাটে গিয়ে উপস্থিত হন।

এরপর পুলিশ ভিভানকে অনেক জেরা করেন। কিন্তু কিছুই জানা যায়নি। দিশার ফোন লক ছিল। লকটা খোলার পরে জানা যায় যে দিশা শেষবার ভিভানের সঙ্গে ফোনে কথা বলেছিলেন। যদিও দিশার ঘর থেকে কোন সুইসাইড-নোট মেলেনি। শোনা গিয়েছিল, রিল লাইফের এই জুটি রিয়েল লাইফেও একসঙ্গে ঘর বাঁধতে চেয়েছিলেন। বর্তমানে অভিনেতা ভিভান টেলিভিশনের পর্দায় অনেক বেশি জনপ্রিয়। তিনি ২০১৭ সালে তার বান্ধবী পৃথা মুখোপাধ্যায়কে বিয়ে করেছেন। ২০১৬ সালে তাঁর আর পৃথার মধ্যে সম্পর্ক শুরু হয়। তারপরেই তারা বিয়ে করে নেয়। যদিও এখনও দিশা গঙ্গোপাধ্যায়ের মৃত্যুর কারণ জানা যায়নি।

⚡ Trending News

আরও পড়ুন