Wednesday, December 1, 2021

সাদা রঙের ফ্রক পড়ে ইংরেজি গানে তুমুল নাচ অপরাজিতা আঢ্য-র, প্রশংসা নেটদুনিয়ায়

সুখী গৃহিণী রূপে, শাড়ী লুকে অলওয়েজ একজনের নামই সামনে আসে। তবে শাড়ীর বাইরেও এই হেবিওয়েট অভিনেত্রীকে মাঝে মধ্যেই হট লুকে দেখা যায়। কখনও সুইমিং কস্টিউমে, আবার কখনও টপ জিন্সে, কখনো বা ওয়েস্টার্ন ফ্রকেও! হ্যাঁ কথা হচ্ছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যেকে (Aparajita Adhya) নিয়ে। টেলিভিশনের একটি জনপ্রিয় মুখ। অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রীকে মাঝে মধ্যেই দেখা যায় ইনস্টাগ্রাম বা ফেসবুকে। যেখানে তিনি নানান মুহূর্তের ছবি, রিল ভিডিও পোস্ট করে থাকেন। তাঁর প্রতিটা লুক নজর কাড়ে তাঁর অনেক ভক্তদের।

আবার মাঝেমধ্যেই অপরাজিতা (Aparajita Adhya) নাচও করলো থাকেন, সেই ভিডিও আপলোড করেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। তবে মার্কেটে এখন প্রচুর ট্রেন্ডিং গানের সমাবেশ। তবে এবার এই হেভিওয়েটের অভিনেত্রী গা ভাসালেন ট্রেন্ডিং হলিউড গানে। অভিনেত্রীর পরনে ওয়েস্টার্ন ফ্রক আর চুলটা ছোট্ট ছোট্ট করে কাটা, এমনিতেই তাঁর দুধে আলতা উজ্জ্বল গায়ের রং, তার মধ্যে ক্যাসুয়াল লুকেই মারাত্মক ডান্স করলেন এই নায়িকা।

ইংরেজি গানের তালে জমিয়ে করলেন এই অভিনেত্রী আবার মারাত্মক এক্সপ্রেশনও। অভিনেত্রীর এহেন নাচে প্রশংসা করেছেন সকল নেটিজেনরাও। যদিও অপরাজিতার এহেন নাচ কেউ এখনো দেখেননি, ডান্স করতে যথেষ্ট দক্ষতার প্রয়োজন! কিন্তু অভিনেত্রীর এহেন পারফরম্যান্স দেখে মনে হচ্ছে না যে সে এই নাচ প্রথমবার করছে! অত্যন্ত দৃঢ়তার সঙ্গে তিনি এই মজার পারফরম্যান্সটি করলেন। ইতিমধ্যেই তাঁর এই ভিডিওতে কমেন্টের সংখ্যা পৌঁছেছে বহু।

উল্লেখ্য, সিনেমা, ধারাবাহিক সকল ক্ষেত্রেই অপরাজিতাকে দেখা যায়। কখনও মা, কখনও সমবয়সী বন্ধু রূপে, আবার কখনও পিসির চরিত্রে। তবে তিনি প্রাক্তন ছবিতে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে মন কেড়ে নিয়েছেন দর্শকদের। হামি ছবিতেও তাঁর নজরকাড়া অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে।

এছাড়াও তিনি প্রচুর বাংলা ছায়াছবি উপহার দিয়েছেন টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিকে। ফিগারে তিনি জিরো ফিগার না হলেও তাঁর প্রাণবন্ত অভিনয়ে তিনি এখন সফল অভিনেত্রী। লম্বা চুল, গৌর বর্ণে, অসাধারণ সৌন্দর্য্যের একটু পুরো প্যাকেজ তিনি। কিন্তু আর পাঁচটি স্লিম ফিগারের অভিনেত্রীদের মত তিনি তাঁর শরীরের লাস্যময়ী রূপ না দেখালেও তাঁর কাছে কিন্তু বাঙালিয়ানা এখনও বজায় রয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন