নির্লজ্জের সমস্ত সীমা পার করলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা, কামুক ভক্তদের মুখে প্রশংসার ঝড়

Anushka Sharma

অনুষ্কা শর্মা (Anushka Sharma) বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ২০০৭ সালে বিনোদন জগতে পা রেখেছিলেন তিনি। ২০০৮ সালে আদিত্য চোপড়া পরিচালিত ছবি ‘রব নে বানা দি জোড়ি’ দিয়েই বড়পর্দায় অভিষেক ঘটে অনুষ্কার। প্রথম ছবিতেই শাহরুখ খানের বিপরীতে দুর্দান্ত অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এখন মা হওয়ার পর বেশ কিছুটা সময় অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন নায়িকা।

Anushka Sharma

মেয়ে ভামিকা কিছুটা বড় হতেই আবারো পর্দায় ফিরেছেন অভিনেত্রী। এখন তিনি ২২ গজে থাকার অভ্যাস করছেন। খুব শীঘ্রই ‘চাকদহ এক্সপ্রেস’এ মুখ্য ভূমিকায় দেখা মিলবে অভিনেত্রীর। চাকদহের একজন সাধারণ মেয়ে কিভাবে ভারতের আন্তর্জাতিক দলের ঝুলন গোস্বামী হয়ে উঠলো সেই গল্পই বলবে এই ছবি। ছবিতে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা মিলবে তার। আর এই ছবিতে অভিনয়ের জন্য তিনি যে রীতিমতো কসরত করছেন, তা বলাই বাহুল্য।

Anushka Sharma

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ অনুষ্কা শর্মা। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। বিরাট ও ভামিকার সাথে কাটানো বিভিন্ন মুহূর্তও থেকে থেকেই শেয়ার করে নেন নিজের অনুরাগীদের সাথে। অনুরাগীরাও সেইসমস্ত ছবিতে নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ও ভালোবাসায় ভরিয়ে দেন। বর্তমানের অন্যতম বোল্ড অভিনেত্রী তিনি। সম্প্রতি নিজের বেশ কিছু ছবির সূত্র ধরেই চর্চায় তিনি।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

‘চাকদহ এক্সপ্রেস’ ছবির অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের বেশ কিছু বোল্ড ছবি শেয়ার করে চর্চায় রয়েছেন।কালো স্লিভলেস গাউনে অভিনেত্রীর বক্ষভাঁজের একাংশ উন্মুক্ত ছিল। ন্যুড মেকাপে দেখা গিয়েছে তাঁকে। চুল সামান্য অগোছালো, চোখে মুখে আবেদনের ছোঁয়া। কখনো আরামদায়ক সোফাতে বসে, আবার কখনো দাঁড়িয়ে ছবি তুলেছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, দু’ঘণ্টা আগে তার ঘুমাতে যাওয়ার সময় ছিল, কিন্তু তিনি ঠিক রয়েছেন। ছবি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন ভক্তরা। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্টবক্স।