×
বিনোদন

হচ্ছে না বিয়ে ক্যাট- ভিকির, বললেন অভিনেতার বোন

Advertisements
Advertisements

ভিকি ক্যাটরিনার বিবাহ হচ্ছে না, বললেন অভিনেতার বোন

Advertisements

এই মুহূর্তে বলিউডের পাখির চোখ হল ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ে। প্রায় প্রতিদিনই এই বিয়ে নিয়ে উঠে আসছে নানা তথ্য। কখনও জানা যাচ্ছে, ক্যাটরিনার এক লাখি মেহেন্দির খবর। এমনকি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম তো জানিয়েই দিয়েছে, 9 ই ডিসেম্বর হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার বিয়ে। কিন্তু এবার এই বিয়ে নিয়ে বিস্ফোরক হলেন ভিকির বোন উপাসনা ভোহরা (Upasana Bohra)।

এদিন উপাসনা জানিয়েছেন, ভিকি ও ক্যাটরিনার বিয়ে নিয়ে এই ধরনের অবিশ্বাস্য গুজব যাতে বন্ধ করা হয়, সেই বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা উচিত। ভিকি ও ক্যাটরিনার বিয়ের কোনো সম্ভাবনা এখনই নেই। যদি তাঁরা বিয়ে করেন, তাহলে তাঁদের পরিবারের তরফে বিবৃতি দিয়ে তা জানানো হবে। এরপরেই দ্বিধায় ভিকি ও ক্যাটরিনার অনুরাগীদের একাংশ। যদি সত্যিই তাঁদের বিয়ের সংবাদ গুজব হয়, তাহলে তা নিয়ে প্রতিনিয়ত নতুন নতুন তথ্য কারা তৈরি করছেন এবং কেনই বা তৈরি করছেন। অক্টোবর মাসের শেষে ক্যাটরিনাও এই বিয়ের কথাকে গুজব বলেছিলেন।

অপরদিকে শোনা যাচ্ছে, রাজস্থানে মাধোপুর প‍্যালেস অধুনা সিক্স সেন্স ফোর্ট হোটেলে 9 ই ডিসেম্বর বিয়ে হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার। ইতিমধ্যেই নাকি তাঁদের বাগদান হয়ে গিয়েছে দীপাবলীর দিন। ক্যাটরিনার হাতে শোভা পেতে চলেছে রাজস্থানের যোধপুরের একটি বিশেষ ভেষজ মেহেন্দি যার নাম ‘সোজাত’। ভিকি ও ক্যাটরিনার বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব‍্যসাচী মুখার্জী (Sabyasachi Mukherjee)। এমনকি বেশ কয়েকটি ইভেন্ট ম্যানেজমেন্ট টিম একজোট হয়ে এই বিয়ের কাজ করছে। কারণ এই বিয়েতে রয়েছে একাধিক ইভেন্ট।

এছাড়াও ভিকি-ক্যাটরিনার তরফে দশ জনের একটি টিম পৌঁছে গিয়েছে বিবাহস্থল রেইকি করতে। সিক্স সেন্স ফোর্ট হোটেল বুক রয়েছে 7 ই ডিসেম্বর থেকে 10 ই ডিসেম্বর অবধি। তাহলে কি সত্যিই এই বিয়ে হচ্ছে না?

Advertisements