‘ভাই-বোনের নোংরামি’, নেটমাধ্যমে একের পর এক অশ্লীল মন্তব্যে আত্মহত্যার পথ বাছেন সৌরভ!


রূপোলি পর্দার জগতকে বাইরে থেকে খুবই চাকচিক্য ভরপুর মনে হলেও, অভিনয় জগতে ভালো-খারাপ বহু কটূক্তির স্বীকার ক্রমাগত হয়ে চলেছেন সেলিব্রিটিরা। দর্শকরাই নিজেদের সাপোর্ট এবং ভালোবাসা দিয়ে পছন্দের তারকাদের কখনও সাফল্যের চূড়ায় পৌঁছে দেন, তো কখনো তারাই আবার তাদের নিয়ে সমালোচনা করার আগে বিন্দুমাত্র ভাবেননা। অনেক ক্ষেত্রে নেটিজেনরা অভিনেতা এবং অভিনেত্রীদের প্রতি নিজেদের রাগের বহিঃপ্রকাশ করার আগে সত্যি-মিথ্যার যাচাই না করেই বিভিন্ন বিষয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন প্রসঙ্গেও বহু তীর্যকমূলক মন্তব্য করে থাকেন, যা অনেকসময়ে সেলিব্রিটিদের জীবনকে এক প্রকার তছনছ করে দেয়।

সম্প্রতি কিছুদিন আগেই টলিউডের জনপ্রিয় অভিনেতা মন্টু পাইলট ওরফে সৌরভ দাসকে নিয়ে বিভিন্ন কটাক্ষমূলক মন্তব্যের মাধ্যমে নিজেদের আক্রশের বহিঃপ্রকাশ ঘটিয়ে ছিলেন নেটনাগরিকরা। এবার ভোটের পূর্বে জোড়াফুল শিবিরেও যোগদান করেছিলেন অভিনেতা। কিন্তু এই বিষয়টি প্রকাশ্যে আসার পর, তাঁর জীবন সম্পূর্ন বদলে গিয়েছিল। গোটা সামাজিক মাধ্যম ভরে উঠেছিল সৌরভ এবং তার বোনের একটি ভিডিওতে। ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, সৌরভ নিজের জন্মদিনের দিন আনন্দে তাঁর বোনকে জড়িয়ে ধরেছিলেন।

কিন্তু এই ভিডিওটি দেখে নেটনাগরিকরা মন্তব্য করতে থাকেন, অভিনেতা নাকি তাঁর বোনের বুকে হাত দিয়েছেন, এর পাশাপাশি তাঁর মা, বোনকে নিয়েও বহু নোংরা এবং কুরুচিকর মন্তব্যও করেন অনেকে। যার কারণে সৌরভের সঙ্গে তাঁর গোটা পরিবার মানসিকভাবে সম্পূর্ণ ভেঙে পড়েছিলেন। আসলে রাজনীতিতে যোগদানের পর বিরোধী দলের পক্ষ থেকে অভিনেতাকে হয়তো বদনাম করার উদ্দেশে বিভিন্ন ভঙ্গিতে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হয়েছিল। কিন্তু আদরের বোনকে নিয়ে এই ধরনের সমালোচনা কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না সৌরভ। তাই আত্মহত্যা করার সিদ্ধান্ত পর্যন্তও নিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

যদিও সেইদিন তাঁর মায়ের জন্য প্রাণে বেঁচে গিয়েছিলেন অভিনেতা, নাহলে তাঁর অবস্থা আজ সুশান্ত সিং রাজপুতের মতই হত বলে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন তিনি। কিছুদিন আগে আন্তর্জাতিক মাতৃদিবস উপলক্ষে এবার এইসব কটূক্তির যোগ্য জবাব দেওয়ার পাশাপাশি, তাঁর মায়ের উদ্দেশে ব্যবহৃত নেটনাগরিকদের নোংরা মন্তব্যের প্রতিবাদ জানিয়ে নিজের মাকে সঙ্গে নিয়ে ‘ধন্যবাদ’ জানানোর মাধ্যমে, মিষ্টি মুখে সমালোচকদের কড়া শিক্ষা দিলেন অভিনেতা।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন