নতুন বছরের আগেই সুখবর! মা হতে চলেছেন ‘খরকুটো’ খ্যাত পুটু পিসি

Colors Bangla

বছরের শুরুতেই সুখবর। মা হতে চলেছেন ‘খড়কুটো’ খ্যাত পুটু পিসি! তবে হয়তো অনেকেই ভাবতে পারেন খড়কুটো ধারাবাহিকের গল্পের কোন নতুন মোড়! তবে তা একদমই নয়, বরং এটা কালার্স বাংলার কেরামতি। নতুন বছরের শুরুতেই কালার্স বাংলার পর্দায় আসতে চলেছেন ঋষি কৌশিক (Rishi Kaushik) এবং অভিনেত্রী পায়েল দে (Payel Dey) অভিনীত ‘সোনা রোদের গান’।

‘সোনা রোদের গান’ ধারাবাহিকের চিত্রনাট্য লিখেছেন বিখ্যাত চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay) এবং তাঁর ছেলে অর্ক গঙ্গোপাধ্যায়ের অর্গানিক স্টুডিওর প্রযোজনায় আসছে এই ধারাবাহিক। সেখানে আনন্দিতর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পায়েল এবং তাঁর মায়ের চরিত্রে দেখা যাবে সোহিনী সেনগুপ্তকে (Sohini Sengupta) অর্থাৎ সকলের প্রিয় পুটুপিসিকে। আনন্দীর বাবার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ভাস্কর বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ আড়াই বছর পরে ফের পর্দায় মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী পায়েল দে।

লীনা গঙ্গোপাধ্যায় রচিত এবং তাঁর ভাবনায় তৈরি হিন্দি ধারাবাহিক ‘থোরাসা বাদল থোরাসা পানি’ যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। কালার্স বাংলায় এই ধারাবাহিক তারই বাংলা রূপান্তর হতে চলেছে। যাকে টানটান চিত্রনাট্যে বাঁধছেন চিত্রনাট্যকার শর্বরী ঘোষাল। গল্পের মোচড় এখানেই শেষ নয়। প্রথম সারির ব্যবসায়ী বিক্রম এবং চিকিৎসক অনুভব দুজনেই আনন্দীকে নিজের জীবনসঙ্গী হিসেবে পেতে আগ্রহী। এই দুই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে যথাক্রমে অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায় এবং ঋষি কৌশিককে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)


ধারাবাহিক ‘এখানে আকাশ নীলের’ চূড়ান্ত সাফল্যের পর আবারো অভিনেতা ঋষি কৌশিকের কালার্স বাংলার পর্দায় একজন চিকিৎসকের ভূমিকায় দেখা যেতে চলেছে। আনন্দীর বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। এই ধারাবাহিকের মাধ্যমে প্রথম জুটি বাধছেন দুজনে। ওদিকে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় মানে এক ঘরোয়া গল্প এবং নারীর জয়গানগাঁথা। যেখানে ‘সোনা রোদের গান’ ধারাবাহিকও বাদ পড়বে না।