Sunday, November 28, 2021

শরীর থেকে ঠিকরে বেরোচ্ছে যৌবনের আগুন, সালমান খানের বৌদি জর্জিয়ার বোল্ড ফিগারে কুপোকাত নেটিজেনরা

বলিউডের ভাইজান সালমান খানকে আমরা সকলেই চিনি। সালমান খানের একটি ভাই রয়েছে যার নাম আরবাজ খান। বলিউডে অনেক হিট কাপল রয়েছে। তাদের মধ্যে একজন হলেন আরবাজ খান ও মালাইকা আরোরা। কিন্তু বলিউডের এই হিট কাপল বেশিদিন টিকতে পারেনি। বিয়ের কিছু বছর পরেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

বর্তমানে মালাইকা অরোরা এখন তার থেকে ছোট অর্জুন কাপুরের সাথে রিলেশনশিপে রয়েছেন। জানা যাচ্ছে যে আরবাজ খান এখন এক নতুন রিলেশনশিপে এসেছেন। বর্তমানে আরবাজ খান এখন জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সাথে রিলেশনশিপে রয়েছেন। জর্জিয়া অ্যান্ড্রিয়ানি হলেন ইতালির একজন মডেল। এই কথাও শোনা যাচ্ছে যে তারা খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তার মানে এই যে সালমান খান বিয়ে না করলেও তার ভাই দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন।

এই জল্পনার আসল কারণ রয়েছে আরবাজ ও জর্জিয়াকে বলিউডের নানা পার্টিতে একসঙ্গে দেখা গেছে। এই বছর দেওয়ালির সময় শিল্পা শেট্টি যে পার্টি রেখেছিলেন সেখানেও জর্জিয়া এবং আরবাজকে একসাথে দেখা গেছে। সেই পার্টিতে জর্জিয়াকে একটি লাল রংয়ের লেহেঙ্গা চোলি পড়ে থাকতে দেখা গেছে।

ইতালির এই মডেল জর্জিয়া এতটাই সুন্দর যে অনেকেই তার প্রেমে পড়ে যায় এবং তিনি অত্যন্ত ফিট। তাই তার প্রেমে পড়েছেন আরবাজ খানও। জর্জিয়া তার সোশ্যাল মিডিয়ায় প্রায়ই পোস্ট করেন। তার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় এখন অত্যন্ত ভাইরাল। কিছুদিন আগেই তাকে একটি বিকিনি ফটোশুট করতে দেখা যায়। সেখানে তিনি একটি গোলাপি কালারের বিকিনি পড়ে ছিলেন। জর্জিয়া এবং আরবাজ তিন বছরের বেশি সময় ধরে রিলেশনশিপে রয়েছেন। একটি সাক্ষাৎকারে আরবাজ খান জানিয়েছেন যে তিনি বর্তমানে রিলেশনশিপে অত্যন্ত খুশি।

⚡ Trending News

আরও পড়ুন