×
বিনোদনভাইরাল ভিডিও

আমি যে তোমার, খালি গলায় দুর্দান্ত গান গেয়ে তাক লাগলেন অভিনেতা রোহন, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

টেলি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ ‘রোহন ভট্টাচার্য’ (Rohaan Bhatyacharya)। একাধিক সিরিয়ালের মাধ্যমে ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি। ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তার মচরম শিখলে পৌঁছেছিলেন তিনি। এরপরে তার দেখা মিলেছিল ‘কলের বউ’, ‘অপরাজিতা অপু’ প্রভৃতি ধারাবাহিকে। তবে এর পাশাপাশি বড় পর্দায় তিনি কাজ করলেও, সেইসব সিনেমাগুলি প্রেক্ষাগৃহে বেশিদিন চলেনি।

Advertisements

সম্প্রতি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো, ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে সঞ্চালনার কাজে ছিলেন তিনি। সেখানেও তার চরিত্রটি ছিল বেশ মজাদার, দর্শকের প্রশংসা কুড়িয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতাতেও। অনুরাগীদের কাছাকাছি থাকার চেষ্টা করেন তিনি সর্বদাই। তার ব্যক্তিগত জীবন নিয়েও সাধারণ মানুষের কৌতূহল কিছু কম নয়। তবে সবকিছু ভুলে বিভিন্ন মজাদার ভিডিও তিনি পোস্ট করতে থাকেন নেটদুনিয়ার পাতায়।

‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে ‘ভাসান বাপী’র চরিত্র যেমন দর্শকদের ভালো লাগতো, ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়ায় রোহনের বিভিন্ন মজাদার ভিডিও দর্শকরা বেশ আগ্রহ সহকারে দেখে। এর পাশাপাশি ইউটিউবে একটি চ্যানেল রয়েছে তার, যেখানে প্রতিদিন ভিডিও আপলোড করে সে। অভিনেতা এবং কমেডিয়ান হওয়ার পাশাপাশি একজনকার ভালো গায়কও রোহন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় তার এক ভিডিওতে দেখা গেছে, ‘ভুলভুলাইয়া’ সিনেমার ‘আমি যে তোমার’ গানটি গাইতে। স্বাভাবিকভাবেই দর্শকদের মন ছুঁয়ে গেছে তার খালি গলার এই গানটি।

 

View this post on Instagram

 

Shared post on

ইতিমধ্যেই প্রায় দেড় হাজার মানুষ ভিডিওটি দেখেছে এবং ৫০ জন এই ভিডিওতে মন্তব্য করেছে। প্রথমে ইনস্টাগ্রাম তারপরে ফেসবুকেও ভিডিওটি তুলে ধরেছিল রোহন।

Advertisements