×
বিনোদন

প্রসেনজিতের মেয়ের ভূমিকায় দেখা যাবে দিতিপ্রিয়াকে, প্রকাশ্যে এলো ‘আয় খুকু আয়’-এর ফার্স্ট লুক

Advertisements
Advertisements

বয়স কেবল বয়স যে সংখ্যা মাত্র তা বারবার মনে করিয়ে দেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chattopadhyay)। বর্তমানে অভিনেতার বয়স প্রায় বছর ষাট ছুঁই ছুঁই। কিন্তু তাতে কি হয়েছে ফিটনেসের মামলায় একেবারে অভিনেতা টেক্কা দিতে পারেন তরুণ অভিনেতাদেরও। যে কোন চরিত্রের জন্য অভিনেতা নিজের খোলস ছেড়ে একেবারে সাবলীলভাবে বেরিয়ে পড়েন। এই জন্যই হয়তো তাঁকে বলা হয় ইন্ড্রাস্টি।

Advertisements

গতকাল সোমবার সামনে এসেছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নতুন এক অবতার। যে অবতারে দেখা মিলেছে পরনে লাল সাদা চেক চেক শার্ট আর লুঙ্গি, এক মাথা টাক, মুখে গালভর্তি দাড়ি এবং ঠোঁটের কোণে রয়েছে হালকা হাসি। পুকুরপাড়ের রকের উপর পা তুলে বসে রয়েছেন বাংলা সিনেমা জগতের অন্যতম নক্ষত্র বুম্বাদা। এক ঝলকে দেখলে একেবারে চেনা দায় দায়।

তবে হঠাৎই এই রকম লুক কেন তা ইতিমধ্যেই আন্দাজ করতে পেরেছেন অনেকেই। সুইজারল্যান্ড খ্যাত পরিচালক সৌভিক কুন্ডু জিতের প্রোডাকশনের ব্যানারে আনতে চলেছে ‘আয় খুকু আয়’। যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এবং তাঁর বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। গতকাল এই ছবিরই প্রথম লুক প্রকাশ্যে এসেছে।

ছবির আনুষ্ঠানিক ঘোষণার কাজ শেষ হয়ে গিয়েছিল সেপ্টেম্বরেই। গল্পের কাহিনী মূলত বাবা এবং মেয়ের সম্পর্ক নিয়ে কথা বলবে। গতকাল সোমবার থেকেই শুরু হয়ে গিয়েছে এই সিনেমার শুটিং। শুক্রবার হয়ে গিয়েছে এই ছবির শুভ মহরত। এক গ্রাম্য বাবা এবং মেয়ের গল্প শোনাবে সৌভিক কুন্ডু পরিচালিত এই ছবি। শুটিং এর লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছে কলকাতা এবং বোলপুরকে।

খুকুর ছোট থেকে বড় হয়ে উঠার গল্প বলবে এই ছবি। মেয়েকে হাত ধরে বিয়ের মন্ডপে পৌঁছে দেবেন তাঁর বাবা। কিন্তু এরপর? এরপর দর্শকের জন্য ঠিক কী চমক অপেক্ষা করছে তা জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে ছবির মুক্তিতে। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি, শোনা গিয়েছে এই সিনেমায় প্রসেনজিতের স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সৃজিত ঘরণী মিথিলাকে। যদিও খুব স্বল্প পরিসরেই অভিনয় করবেন অভিনেত্রী। তবুও তাঁর চরিত্রের অবদান রয়েছে গুরুত্বপূর্ণ।

বেশ কয়েকদিন আগেই পরিচালক অতনু ঘোষের পরিচালিত ‘শেষ পাতার’ ছবি শেষ করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। নাক উঁচু লেখক বাল্মীকির লুকে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করে একেবারে সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেতা। তারপরে আরো একবার অবাক করা লুক সকলের সামনে আনেন তিনি।

Advertisements