Sunday, November 28, 2021

শরীরে জমেছে মেদ, ‘প্রভাস আর বাহুবলী নেই, ফুলে বালিশ হয়ে গেছে’ কটাক্ষ নেটিজেনদের

‘বাহুবলী’ ও তার সিকোয়েলে প্রভাস (Prabhas)-কে দেখে মহিলারা তাঁর ফ্যান হয়ে গিয়েছিলেন। দক্ষিণী তারকাদের মধ্যে প্রভাস যথেষ্ট জনপ্রিয়। কিন্তু সম্প্রতি প্রভাসকে দেখে তাঁর সম্পর্কে অনুরাগীদের ধারণাই বদলে গিয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রভাসের কিছু ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলিতে দেখা যাচ্ছে, প্রভাসের ওজন বেশ কিছুটা বেড়ে গিয়েছে। এর পরেই বডি শেমিং-এর শিকার হন প্রভাস। নেটিজেনরা তাঁকে বড়াপাও-এর সাথে তুলনা করতে শুরু করেছেন। অনেকে বিদ্রুপ করে তাঁকে ‘দুধওয়ালা’, ‘কাকা’ বলতে শুরু করেছেন। অনেকেই বলেন, প্রভাসের ফিল্মি কেরিয়ার এবার শেষের পথে।

প্রকৃতপক্ষে, পৌরাণিক ফিল্ম ‘আদিপুরুষ’-এর জন্য ওজন বাড়াতে হয়েছে প্রভাসকে। ‘রামায়ণ’-এর কাহিনী অবলম্বনে তৈরি হচ্ছে ‘আদিপুরুষ’। এই ফিল্মে শ্রীরামচন্দ্রের চরিত্রে অভিনয় করছেন প্রভাস। এই ফিল্মে সীতার ভূমিকায় অভিনয় করছেন কৃতী শ‍্যানন (Kriti Shannon)। ‘আদিপুরুষ’-এ রাবণের চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান (Saif Ali Khan)। ওজন বাড়াতে হচ্ছে তাঁকেও। ‘আদিপুরুষ’-এর পরিচালক ওম রাউত (Om Raut)-এর নির্দেশ অনুসারে চলতে হচ্ছে তাঁদের।

‘আদিপুরুষ’-এ কয়েকটি ডান্স সিকোয়েন্স রয়েছে। ডান্স রিহার্সালের জন্য স্টুডিওতে আসার সময় ক্যামেরাবন্দী হয়েছেন প্রভাস। সেই ছবিই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এরপরেই সমালোচনার শিকার হন প্রভাস। ‘আদিপুরুষ’-এর জন্য একটি বড় গোঁফ রেখেছেন তিনি। এই গোঁফের ফলেই তাঁকে ‘দুধওয়ালা’ শুনতে হয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন