বিনোদন

৮০ কোটি সম্পত্তি, বিলাসবহুল বাড়ি, জীবন যাপনে আম্বানিদের থেকে কোন অংশে কম নয় পরেশ রাওয়াল

বলিউড জগৎ মানেই নাম, যশ, খ্যাতিতে ভরপুর। তবে, কিছু কিছু অভিনেতা আছেন যাঁরা কিন্তু সহজেই পাননি এই জায়গা। কঠোর পরিশ্রমের ফলে আজ এই সাফল্য পেয়েছেন। আর তেমনই একজন অভিনেতা হলেন পরেশ রাওয়াল (Paresh Rawal)। যিনি খলনায়ক এবং কমেডিয়ান উভয় চরিত্রেই অভিনয় করে মনজয় করেছেন দর্শকদের।

তাঁর ভক্তের সংখ্যা অগণিত। কমেডির সবচেয়ে বড় অভিনেতা হিসেবে তিনি স্বীকৃত পেয়েছেন। তাঁর মোট সম্পত্তির পরিমান কত জানেন? শুনলে অবাক হবেন আপনিও। জীবনে অনেক নাম, যশ, খ্যাতি অর্জন করেছেন অভিনেতা। আর সেই অর্থে সম্পত্তিও বেড়েছে হুড়হুড়িয়ে। ১৯৫৫ সালের ৩০ মে মুম্বাই শহরে জন্মগ্রহণ করেন তিনি।

 

এরপর মুম্বাইয়ের (Mumbai) ওয়ারলি পার্লেতে ‘নরসি মুঞ্জি কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিক্স’ থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করেন। তবে, এই ডিগ্রি তাঁর কোনো কাজেই লাগেনি। এরপর মুম্বাইয়ের (Mumbai) ওয়ারলি পার্লেতে ‘নরসি মুঞ্জি কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিক্স’ থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করেন।

তবে, এই ডিগ্রি তাঁর কোনো কাজেই লাগেনি। একজন সফল ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন তিনি পারেননি পূরণ করতে। কেননা, তিনি তার মনের মতো চাকরি পাননি। এরপর যুক্ত হন অভিনয়ের সঙ্গে। ২০১৪ সালে বিজেপির টিকিটে তিনি প্রতিদ্বন্ধিতা করে জয়ী হন। আর সেই সময়ই তাঁর দেওয়া হলফনামা অনুসারে তিনি ৮০ কোটি টাকার সম্পত্তি নথিভুক্ত করেছিলেন।

যেখনে ৭০ কোটি টাকা ছিল পরেশ রাওয়ালের (Paresh Rawal) নিজের নামে। ৮ কোটি স্ত্রী স্বরূপয়ের নামে। আর বাকি ২ কোটি তাঁর দুই ছেলে আদিত্য ও অনিরূদ্ধের নামে। পরেশ রাওয়ালের (Paresh Rawal) স্ত্রী স্বরূপ রাওয়াল ‘প্লেটাইম ক্রিয়েশনের’ মালিক। এছাড়াও তিনি একসময় ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন।

তাহলে বুঝতেই পারছেন তিনি কতটা সুন্দরী। এসবের পাশাপাশি একটি অভিনয় সংস্থারও দেখাশোনা করেন স্বরূপ রাওয়াল। ইতিমধ্যেই পরেশ রাওয়ালের ছেলে আদিত্য পা রেখেছেন বলিউডে। তবে, পরেশ রাওয়াল যেভাবে তাঁর অভিনয় দিয়ে দর্শকদের মনে ছাপ রেখেছেন তা তাঁর ছেলে পারবে নাকি সেটাই এখন দেখার।

Related Articles