‘তোকে ভোলা সম্ভব নয়’, ‘কলকাতার রসগোল্লা’ দেবশ্রীকে বললেন ‘মহাগুরু’ মিঠুন

Debashree Roy

বহুদিন পরে নাচের “মহাগুরু” মিঠুন চক্রবর্তীকে স্টার জলসা পরিচালিত ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন- ২ এর রিয়েলিটি শো এর মঞ্চে সেই পুরোনো ফর্মে নাচতে দেখে শো এ উপস্থিত সকলের সঙ্গে তার অনুগামীরা মুগ্ধ হয়ে গিয়েছেন। ইনি হলেন গ্লামার ওয়ার্ডের সেই অভিনেতা, যিনি বলিউডের “ডিস্কো ডান্সার” গানের সঙ্গে নেচে গোটা বিশ্ব জুড়ে খ্যাতি অর্জন করেছিলেন। শুধু তাই নয় তিনি আজ তার অভিনয় দক্ষতা ও নাচের পারদর্শীতার কারণে বলিউড থেকে টলিউড সর্বক্ষেত্রে এবং দর্শক মহলে বিশেষভাবে রাজ করছেন। তবে সম্প্রতি শোনা গিয়েছে, মিঠুন চক্রবর্তী তার স্ত্রী যোগিতা বালি ও ছেলে মিমোর সঙ্গে কিছু ব্যক্তিগত কারণবশত অশান্তি হওয়ার কারণে, বর্তমানে তিনি নিজের আলাদা থাকছেন এবং ধীরে ধীরে নিজের একটি আলাদা জগতে তৈরি করে নিয়েছেন তিনি।

স্টার জলসা পরিচালিত ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন- ২ এর রিয়েলিটি শো এর মঞ্চে “মোহরা গার্ল” রবিনা ট্যান্ডনের সঙ্গে তুমুল নেচে উঠলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। আর এই দিন অভিনেতা দেব ও অভিনেত্রী মনামীও তাদের এই নাচে তাদের সঙ্গ দিলেন। বর্তমানে বিভিন্ন ডান্স শো এর বিচারক হিসেবে অভিনেতাকে কম বেশি লক্ষ্য করা যায় রূপোলি পর্দায়। বিনোদন জগতের অন্যতম খ্যাতনামা অভিনেতার পাশাপাশি গোটা বিশ্ব জুড়ে রয়েছে তার ডান্স স্টেপ বা নাচের প্রসংশা। তবে এইবার এই রিয়েলিটি শো এর মঞ্চে আসতে চলেছেন বিনোদন জগতের দুই অন্যতম সুন্দরী ও খ্যাতনামা অভিনেত্রী ও মিঠুনের এক সময়ের নায়িকা দেবশ্রী রায় ও ঋতুপর্না সেনগুপ্ত। আর তাই তবে এবারে অভিনেতার দোল উৎসব অসাধারন কাটতে চলেছে। এই মঞ্চে এই বার বিচারক হিসেবে ২৭ শে মার্চ অর্থাৎ দোলের ঠিক আগের দিন এবং ২৮ শে মার্চ দোলের দিন আসতে চলেছেন দেবশ্রী রায় এবং ঋতুপর্না সেনগুপ্ত।

সম্ভবত দোলের ঠিক আগের দিন এই মঞ্চে অভিনেত্রী দেবশ্রী রায়কে অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে স্টেজ শেয়ার করতে দেখা যাবে। এই বিশেষ দুটি পর্বের প্রোমো দর্শক মহলে ইতি মধ্যেই এক প্রকার তুমুল উত্তেজনার সৃষ্টি করেছে। এই দিন অভিনেতা মিঠুন চক্রবর্তী অভিনেত্রী দেবশ্রী রায় এর প্রসঙ্গ বললেন, তার জীবনে দেবশ্রীর ভূমিকা অনেক। অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক এটাই দৃঢ় এবং সুন্দর যে তিনি কখনোই দেবশ্রীকে ভুলতে পারবেন না। এই দিন তারা একসঙ্গে বাংলার অন্যতম জনপ্রিয় ক্লাসিক গান “হয়তো তোমারই জন্য” এই গানের সঙ্গে এই রিয়েলিটি শো এর মঞ্চে নেচে পুনরায় বিশেষ সারা ফেললেন দর্শক মহলে। সেই সময়ে মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায় অভিনীত “এয়ী” নামক ত্রিকোণ প্রেমের গল্প বক্স অফিসে বিশেষ সারা ফেলে ছিল এবং সুপার ডুপার হিট ও হয়েছিল।

ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন- ২ এর রিয়েলিটি শো এর মঞ্চে অনেক প্রতিযোগী অভিনেত্রী দেবশ্রী রায়ের বিখ্যাত সেই আইকনিক নাচ “আমি কলকাতার রসগোল্লা” গানে অসাধারণ প্যারফমেনস এর মাধ্যমে অভিনেত্রীকে রীতিমত চমকে দিলেন। এমন কি তিনি নিজেও “আমি কলকাতার রসগোল্লা” গানে ওই মঞ্চের প্রতিযোগীর সঙ্গে পায়ে পা মিলিয়ে নাচ করলেন। আর পুনরায় তার সেই বিখ্যাত গানে নাচ দেখে মঞ্চে উপস্থিত সকলেই প্রায় মুগ্ধ হয়ে গিয়েছিলেন। অভিনয় জগত থেকে দূরে থাকলেও নাচকে তিনি ভুলে যাননি কখনোই। এই রিয়েলিটি শো এর মঞ্চে তিনি আবার জেনো নতুন করে তা ফিরে পেলেন। বহুদিন অভিনয় জগত থেকে দূরে থাকা সত্ত্বেও দেবশ্রী রায় এই দিনটি রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত সকল প্রতিযোগীর সঙ্গে দারুণ মজা করে কাটালেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি আপলোড হওয়ার পর তা তুমুল ভাইরাল হয়ে গিয়েছে এবং নেট দুনিয়ায় তার অনুগামীরা সকলেই তার নাচের বিশেষ প্রশংসা করেছেন।