Saturday, January 22, 2022

১০- এ পা দিল ছোট্টো নবন্যা, কেক কেটে একমাত্র কন্যার জন্মদিন উদযাপন করলেন অভিনেতা জিৎ , রইল ভিডিও

টলিউডের সুপারস্টার জিৎ নিজেকে ও নিজের ব্যক্তিগত জীবনকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে দূরে রাখতে পছন্দ করেন। অন্যদিকে আমজনতা বা অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় জিতের এক ঝলক দেখার জন্য হন্যে হয়ে থাকেন।

এই সুপারস্টারের পর্যায়ে পৌঁছানো অবশ্য একদিনে হয়নি। বহু স্ট্রাগল করে তবেই জিৎ ‘সুপারস্টার'(Superstar) তকমা ও ইন্ডাস্ট্রিতে এই জায়গা হাসিল করতে পেরেছেন। এখন দেব এর পাশাপাশি জিৎও সমানতালে বাংলা সিনেমায় এক অন্যতম ভূমিকা পালন করছেন।

সুপারস্টার জিতের জীবন সম্পর্কে আপডেট পেতে স্বাভাবিকভাবেই ভক্তরা উৎসুক হয়ে থাকে। ২০১১ সালে লখন‌উয়ের স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সাথে বিয়ে হয় জিতের। সেই বছরেই জন্ম নেয় তাদের কন্যা সন্তান নবন্যা(Navanya)। জিতের মেয়ে এ বছরে পা দিলো ১০ বছরে‌। সোশ্যাল মিডিয়ায় স্ত্রী-সন্তানের ছবি পোস্ট না করলেও মেয়ের জন্মদিনের কেক কাটার দৃশ্য শেয়ার করেছেন জিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)


ভিডিওতে দেখা যাচ্ছে সুন্দর করে একটি সাজানো ঘরে জিৎ পার্টির আয়োজন করেছেন। নবন্যার সামনে রাখা রয়েছে দুটি সুন্দর কেক। একটি দোতলা রেড ভেলভেট কেক,অপরটি এক ছোট সাদা কেক। মেয়েকে ঘিরে দাঁড়িয়ে আছে তার বন্ধু-বান্ধবেরা। মায়ের সাথে হাতে হাত মিলিয়ে কেটেছে নবন্যা, পাশেই দাঁড়িয়ে রয়েছে বাবা। কেক কেটে বাবা-মার মুখে ক্রিম মাখিয়ে,তাদেরকে কেক খাইয়ে একসাথে তারা ছবি তুললেন। এই পুরো দৃশ্যের ভিডিও পোস্ট করে ক্যাপশন দিয়েছেন,”Sharing some moments from Navanya’s 9th birthday celebration.. Your lovely wishes have been conveyed.. Thanks a lot.” অভিনেত্রী নুসরাত ফারিয়া এই পোস্টে নবন্যার উদ্দেশ্য কমেন্ট করেছেন,”তোমাকে খুব সুন্দর লাগছে”।

⚡ Trending News

আরও পড়ুন