বিনোদন

নতুন বছরে নতুন রূপে অভিনেতা! শোরগোল সোশ্যাল মিডিয়ায়

হৃত্বিক রোশন নামটা শুনেই হাজার হাজার তরুনীদের মধ্যে কামনার আগুন দাউদাউ করে জ্বলে ওঠে। সেই নব্বই দশক থেকে এখনো পর্যন্ত নারী হৃদয়ে অবাধ বিচরণ করে বেড়াচ্ছেন রাকেশ পুত্র। তার বয়স যেন কিছুতেই কমছে চায়না বলা ভালো দিন দিন আরও বেশি গ্ল্যামারাস হচ্ছেন তিনি। এবার মালদ্বীপের সমুদ্রসৈকতে সাগরে আগুন লাগিয়ে দিলেন আবার। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবি প্রকাশ করেছেন অভিনেতা। ছবি দেখার মুহূর্তেই কুপোকাত নেটিজেনরা। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি কেউ বাদ যাননি কমেন্ট করতে

গত কয়েকবছর ছবি করা থেকে কিছুটা অব্যহতি দিয়েছেন অভিনেতা হৃত্বিক রোশন। তার শেষ ছবি সুপার থার্টি বক্সঅফিসে খুব একটা জায়গা করে নিতে পারেনি। কিন্তু তাই বলে সংবাদ মাধ্যমে নজর এড়াননি অভিনেতা। সর্বদা ক্যামেরা তাক করে থাকে ঋত্বিকের বাড়ির দিকে। সোশ্যাল মিডিয়ায় খুব একটা একটিভ নন অভিনেতা। ঘনঘন নিজের ছবি পোস্ট করে মানুষের ঘুম উড়িয়ে দেন না। তবে বছরশেষের আনন্দে বিদেশে পাড়ি জমিয়েছেন তিনি। সমস্ত রকম বিধিনিষেধ মেনে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাচ্ছেন। এই ছোট ট্রিপের কথা অবশ্য জানা যেত না যদি নিজের সেলফি সোশ্যাল সাইটে পোস্ট না করতেন ঋত্বিক। মাঝেমধ্যেই গ্রীক গড আপনার মত নিজের শার্ট লেস ছবি পোস্ট করে থাকেন ঋত্বিক। তা দেখে উষ্ণতার পারদ চরে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

এবারেও তার অন্যথা হয়নি। হাড় কাঁপানো ঠান্ডায় অভিনেতার এই গরম ছবি দেখে টগবগ করে ফুটছে নেটিজেনরা। অনুরাগীরা বলছেন চারপাশে তো আগুন ধরিয়ে দিচ্ছো। আবার কেউ কেউ বলছেন মহিলা নয় এই মানুষটা তো পুরুষদের ক্রাশ। উষ্ণতার পারদ চড়ছে বিটাউনেও। পরিচালক যোয়া আখতার নিজের স্মাইলি ইমজি দিয়ে নিজের অভিব্যক্তি ব্যক্ত করেছেন। আরেক পরিচালক করণ জোহর হ্যাশট্যাগ ডুগ্গু লিখে জানান দিয়েছেন তিনি হৃতিকের প্রতি অনুরক্ত। এর আগে একটি ছবিতে ঋত্বিককে আলগা গায়ে মাথায় টুপি পড়ে দেখা গেছে। সেখানে লেখা ছিল ক্যালিয়নট। যার অর্থ গরম বা উষ্ণ। সূর্যের আলো বেশ উপভোগ করছিলেন অভিনেতা। কিন্তু তার নিজের উষ্ণতা সূর্যকে ছাপিয়ে গিয়েছে।

Related Articles