সংসারের হাল ধরতে পড়াশোনা ছেড়ে রাস্তায়, অসহায় কন্যাকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা সাংসদ দেব

Dev

এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির সর্বাধিক জনপ্রিয় অভিনেতা দেব। করোনা পরিস্থিতিতে বহু মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে তিনি বারে বারে সংবাদের শিরোনামে উঠে এসেছেন। তিনি অভিনেতা হওয়ার পাশাপাশি ঘাটালের সংসদ। নিজস্ব এলাকা ছাড়াও কোনো অসহায় মানুষ তার কাছে সাহায্যের আর্তি জানালে তিনি তাদেরকে ফেরান না।ঠিক তেমনই এক ঘটনা ঘটেছে এইবারেও।Dev

এবারের ঘটনা উলুবেড়িয়া থানার হিরাপুর দক্ষিণ রামচন্দ্রপুরের। ৫০ বছর বয়সী শ্রমিক সুশান্ত মন্ডল পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ছিলেন। অসুস্থতার কারণে হঠাৎ করে শয্যাশায়ী হয়ে পড়েন তিনি। মায়ের সাথে সাথে সংসারের হাল ধরতে সুশান্তের বাচ্চা মেয়েকে কাজ করা শুরু করতে হয়। অভাব দূর করতে ১১ বছর বয়সেই ঝিলিককে পড়াশোনা-খেলাধুলা সব বাদ দিয়ে উপার্জন করার চেষ্টা করতে হচ্ছে।

অসুস্থ বাবাকে ভ্যানে চাপিয়ে সাহায্যের আশায় রাস্তায় রাস্তায় ঘুরতে হচ্ছিল ঝিলিককে। এত ছোট মেয়ের এরকম করুণ অবস্থা দেখে সাহায্য করতে এগিয়ে এসেছেন অভিনতা তথা সাংসদ দেব।সংবাদমাধ্যমকে দেব বলেছেন,”পড়াশুনা করার বয়সে এই ছোট্ট মেয়েটিকে এই কাজ করতে হচ্ছে, এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। খুবই খারাপ লাগছে, তবে আমার পক্ষে যতোটা সম্ভব আমি করব। আমি তো ভগবান নই, ওর বাবাকে তো আর সুস্থ করতে পারব না, তবে যতটুকু পারব চেষ্টা করব। ওঁকে যাতে আর এভাবে ঘুরতে না নয়, ও যাতে স্কুলে যেতে পারে, আমি চেষ্টা করব। অন্যদের কাছেও অনুরোধ করব, যাতে সকলেই এগিয়ে আসে”।