Sunday, November 28, 2021

‘মম চিত্তে হাতি নাচে’, শোভন-বৈশাখীকে কটাক্ষ ভাস্বরের

বাঙালিদের শ্রেষ্ঠ উৎসব হল দুর্গোৎসব। চারিদিকে সাজো সাজো রব। আর পূজোতে যেমন রঙিন হয় চারিদিক তেমনি রঙিন হয় প্রেমিক-প্রেমিকাদের মন। আর এবারই পুজোয় সবচেয়ে জনপ্রিয় চর্চিত প্রেমিক জুটি হল শোভন-বৈশাখী (Sovan-Baisakhi)। তাঁদের নিয়ে নতুন করে বলার কিছুই নেই। কিন্তু সম্প্রতি কয়েকদিন ধরে বিভিন্ন সংবাদমাধ্যমের তরফ থেকে তাঁদের আনা হচ্ছে সামনে।

যা ভিডিওর মাধ্যমে উঠে এসেছে নেট মহলে। কখনও তাঁদেরকে একসঙ্গে নাচতে দেখা যাচ্ছে। কখনও আবার একে অপরের গোপন কথা শেয়ার করেছেন। আবার কখনও কলকাতার রাজপথে ঘোড়ার গাড়ি করে ঘুরতে দেখা যাচ্ছে দুজনকে। আর এইসব দেখেই স্বভাবতই নেট মাধ্যমে উঠেছে হাসির রোল। কেউ কেউ রীতিমতো কটাক্ষও করেছে দুজনকে উদেশ্য করে।

কেউ লিখেছেন পুজোর পর এদেরও ভাসান দিয়ে দেওয়া হোক। কেউবা আবার তাঁদের এই কান্ড দেখে বুড়ো বয়সে ভীমরতি ধরেছে বলেও জানিয়েছেন। আর এসবের মাঝেই নেটিজেনদের মতো অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ও (Bhaswar chatterjee) তাঁদেরকে কটাক্ষ করে একটি পদ্য লিখে ফেলেছেন। যেখানে তিনি স্পষ্টই লিখেছেন যে, শোভন-বৈশাখীর (Sovan-Baisakhi) এই কান্ড দেখে মজা নিচ্ছেন সকলে।

এমনকি মিডিয়াকেও (Media) কটাক্ষ করেছেন। তাঁর কবিতার লাইনের মধ্যেই তিনি লিখেছেন যে, ‘Digi media, news channel দেয় coverage/ বাড়ে trp কিন্তু ব্যাপারটা below average। ভাস্বরের (Bhaswar Chatterjee) এই কবিতা শুনে সকলেই তাঁকে বাহবা দিয়েছেন। সম্প্রতি অভিনেতার এই কবিতা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন