বিনোদনভাইরাল ভিডিও

বাবাকে নিয়ে ইয়ার্কি বরদাস্ত নয়, অমিতাভ বচ্চনকে নিয়ে রসিকতা করায় শো ছাড়লেন অভিষেক বচ্চন

বলিউডের (Bollywood) বিগ বি ‘অমিতাভ বচ্চন’ (Amitabh Bachchan)-এর পুত্র ‘অভিষেক বচ্চন’ ((Abhishek Bachchan)। অনেকেই বলে; বাবার সূত্র ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেও, নাম করতে পারেননি তিনি। অভিষেক বচ্চন একাধিক সিনেমা করলেও, সেগুলো বেশিরভাগই ফ্লপ করে। তবে এ বিষয়ে তার মধ্যে কোন উত্তেজনা দেখা যায় না, বরাবরই শান্ত প্রকৃতির একজন অভিনেতা ‘অমিতাভ পুত্র জুনিয়র বচ্চন’।তবে এবার হঠাৎই এক মঞ্চে মেজাজ হারালেন তিনি, উচ্চস্বরে গলা চড়িয়ে কথা বলতেও শোনা গেল অভিষেক-কে কিন্তু কি এমন ঘটেছিল!

বাবা অমিতাভ বচ্চনের সাথে, জুনিয়র বচ্চনের সম্পর্ক নিয়ে তারা বাবা-ছেলে দুজনেই ভীষণ অকপট; তাদের মধ্যে বাবা-ছেলের সম্পর্কের থেকে বেশি বেস্ট ফ্রেন্ডের সম্পর্ক, এটা তারা দুজনেই স্বীকার করেন। তাই অভিষেক বচ্চন নিজেকে নিয়ে নানান তামাশা সহ্য করলেও, তার বাবাকে নিয়ে বেশ সেনসেটিভ। সম্প্রতি এক শো-এর মঞ্চে, অমিতাভ বচ্চনকে নিয়ে হাসির কথা উঠে আসে এবং সেখানেই মেজাজ হারিয়ে ফেলেন অভিষেক। শেষে শো-এর শেট থেকে বেরিয়ে আসেন তিনি।


সম্প্রতি রীতেশ দেশমুখ , বরুণ শর্মা, ও কুশা কপিলা পরিচালিত কমেডি শো, ‘কেস তো বানতা হ্যায়’ (case to Banta hain)-এর মঞ্চে ডেকে পাঠানো হয়েছিল অভিষেক বচ্চনকে; সেখানে পরিতোষ ত্রিপাঠি (paritosh Tripathi) অমিতাভ বচ্চনকে নিয়ে একটি জোক্স বলেন, তা শুনতেই জুনিয়ার বচ্চন প্রচন্ড রেগে যায়। শেট থেকে বেরিয়ে যাওয়ার পাশাপাশি, নির্মাতাদের ডেকেও পাঠান এবং শুটিং বন্ধ করতে বলেন। মেজাজ হারিয়ে পরিতোষকে ধমক দিয়ে বলেন, “একটু সম্মান করা উচিত, কমেডির গন্ডিতে থেকে এতটাও করা উচিত নয়”। এছাড়া তাকে বলতে শোনা যায়, “তিনি নিজেকে নিয়ে যাবতীয় ঠাট্টা তামাশা শুনে নেবেন কিন্তু বাবা-মাকে নিয়ে কখনোই নয়”। শো-এর নির্মাতারা এবং পুরো টিম তাকে ঠান্ডা করার চেষ্টা করলেও, শেষে শো থেকে রেগে বেরিয়ে চলে আসেন তিনি।

Related Articles