যীশু নয় আবারও আবিরকে নিয়ে শুরু হচ্ছে ‘সারেগামাপা’ নতুন সিজন

New Reality Show

বসন্ত চলে গিয়েছে কিন্তু আবির থেকে যাচ্ছে। এই আবির ফুরোবার নয়, তাই আবারও ‘সারেগামাপা’-এর নতুন সিজনের দৌলতে আসতে চলেছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। বিগত বছরে আবিরের উপস্থিতি দর্শকদের নজরে আসে। আবিরের সাজসজ্জা থেকে কথা বলার ভঙ্গিমা সবটাই দর্শকরা আপন করে নেন, তাই আরো একবার ছোট পর্দার গানের রিয়্যালিটি শোতে সঞ্চালনার ভূমিকায় থাকছেন হ্যান্ডসাম অভিনেতা আবির চট্টোপাধ্যায়।

New Reality Show

এদিন, আবির চট্টোপাধ্যায় নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে ‘Sa Re Ga Ma Pa’-এর একটি প্রোমো শেয়ার করেছেন। পাশাপাশি চ্যানেল কতৃপক্ষও এই খবরে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছে।

সম্প্রতি শেষ হতে চলেছে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ (Dadagiri Unlimited Season 9) । ঠিক এর পরিবর্তে আসতে চলছে নতুন গানের রিয়্যালিটি শো ‘Sa Re Ga Ma Pa’। বাংলায় এই গানের রিয়্যালিটি শো বেশ জনপ্রিয়। দেখতে দেখতে অনেকগুলো সিজন পার হয়ে গিয়েছে। এই মঞ্চের হাত ধরেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভা উঠে আসে। একটা আলাদা নাম, পরিচিতি, যশ পান উঠতি শিল্পীরা। তাহলে, কবে থেকে দেখা যাবে এই শো?

এখনও পর্যন্ত এই রিয়্যালিটি শো কখন, কোন সময়ে সম্প্রচারিত হবে তা সঠিক ভাবে জানা যায়নি। তবে, ‘গান থাক জীবন জুড়ে , এটাই হল এই বছর ‘Sa Re Ga Ma Pa’ র ট্যাগলাইন, দাদাগিরি শেষ হতেই ফিরছে গানের ঝুড়ি।

প্রসঙ্গত, একদিকে যেমন একঝাঁক উঠতি শিল্পীদের নিয়ে শুরু হতে চলছে সা রে গা মা পা, তেমনই দর্শকদের মন ভালো করতে আসছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’।