ভগবানের উপর অগাধ বিশ্বাস ছিল সুশান্তের, ৫ টি ভাইরাল ভিডিওতে ফের মিলল প্রমাণ, আবেগিত অনুরাগীরা


সুশান্ত সিং রাজপুত ভারতীয় চলচ্চিত্রের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা। ২০০৮ সালে স্টার প্লাস চ্যানেলে প্রচারিত ধারাবাহিক ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’-এ প্রীত জুনেজা চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে অভিষেক করেছিলেন। তারপর তিনি জি টিভিতে প্রচারিত জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’-তে মানব দেশমুখ চরিত্রে অভিনয় করেছিলেন,যার জন্য তিনি বেশ কয়েকটি পুরস্কার জয়লাভ করেছিলেন। ২০২০ সালে ১৪ ই জুন মুম্বাইয়ের বান্দ্রা ফ্ল্যাটে নিজের ঘরে আত্মহত্যা করেন অভিনেতা। বছর ঘুরতে আর বেশি দিন বাকি নেই।
অভিনেতার মৃত্যুর পর তার জীবনের বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে ভগবানের উপর বিশ্বাসের অনেক মুহূর্ত ধরা পড়েছে।
দেখুন সেই সমস্ত ভিডিও-

১) কৃষ্ণ ভজন গাইছেন, অভিনেতার একটি ভিডিও গত বছর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। ভিডিওতে দেখা যাচ্ছে সুশান্ত একটি মাইকের সামনে বসে ‘শ্রী কৃষ্ণ গোবিন্দ হরে মুরারি’ গাইছেন। তিনি ক্লিপটিতে পুরোপুরি ভজনে নিমগ্ন বলে মনে হচ্ছে। এটি পাঁচকুলায় তাঁর বোনের বাড়িতে রেকর্ড করা হয়েছে বলে জানা গেছে।.

২) আর একটি ভিডিওতে সুশান্তকে ‘জয় জয় শিব শম্ভু’গান করতে দেখা গেছে। অভিনেতাকে আরও একটি ভক্তিমূলক গান গাইতে দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে সুশান্ত তাঁর নিজের জগত পুরোপুরি ভুলে গেছেন, কারণ তিনি সমস্ত মন দিয়ে ভগবান শিবের গান গেয়েছেন।

৩)অন্য একটি ক্লিপটিতে দেখা গেছে সুশান্ত তার পরিবারের সাথে তার বাড়িতে একটি প্রার্থনা সভায় যোগ দিচ্ছেন। অভিনেতাকে সাদা ধুতিতে ভজন করতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Singh (@psthegoner)

যারা সুশান্তকে ব্যক্তিগতভাবে জানত তারা বলে, যে সাধারণ মানুষ এর প্রতি অভিনেতা বরাবরই সদয় ছিল। এবং, তার বেশ কয়েকটি ভাইরাল ভিডিও একই প্রমাণ করে। কিছু সেলফি তোলার জন্য বেলুন বিক্রেতাদের বাধ্য করা সুশান্তের একটি ভিডিও তাঁর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

এছাড়াও বেশ কয়েকটি ভিডিওতে প্রয়াত অভিনেতা সুশান্তের ভক্তিমূলক ও ধর্মীয় দিকটি ভক্তদের আবেগময় করে তুলেছিল। ভিডিওগুলি মৃত্যুবার্ষিকীর আগে আবার নতুন করে সুশান্তের স্মৃতি উস্কে দিল তা আর বলতে বাকি রাখে না।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন