Wednesday, December 1, 2021

টিআরপি কম থাকার জন্য বন্ধ হতে চলেছে বাংলার এই ৩ জনপ্রিয় ধারাবাহিক!

তরতরিয়ে কমছে টিআরপি রেট। আর সেই কারণেই বন্ধ করা হতে বসেছে স্টার জলসার ৩ টি ধারাবাহিক। একটি চ্যানেল পরিচালনা করতে টিআরপি রেটই সবকিছু। চ্যানেল কর্তৃপক্ষকে সবসময় নজর কোনটির টিআরপি রেট বাড়ছে, আবার কোনটির কমছে। কিন্তু যখন টিআরপি রেট একদম কমের দিকে চলে যায়, তখন সেই অনুষ্ঠানটিকে বন্ধ না করে কোনও উপায় থাকে না।

বন্ধ হতে চলেছে ‘দেশের মাটি’, ‘তিতলি’; আর স্টার জলসার নতুন রিয়েলিটি শো ‘গোলেমালে গোল’। অন্তত এখনও পর্যন্ত এমনটাই খবর পাওয়া যাচ্ছে চ্যানেলের তরফ থেকে। এখনও পর্যন্ত মাত্র ১৬ টি পর্ব অনুষ্ঠিত হয়েছে রান্নার এই শো’গোলেমালে গোল’-এর। এতো জমজমাট আড্ডা ও তারকাদের মেলার মধ্যেও ম্লান হয়ে গেল সবকিছু। এই শো-টিকে বন্ধ হওয়ার হাত থেকে কোনওভাবেই বাঁচানো গেল না।

দর্শকদের দাবি, -গোলেমালে গোল’ শো-টিকে অতিরঞ্জিত করা হচ্ছিল, যেটা পছন্দ করছিলেন না দর্শকরা। আর তার জেরেই তারা এই অনুষ্ঠানটি থেকে মুখ ফিরিয়ে নেয়। ফলত, হু হু করে কমতে থাকে টিআরপি রেট। এই রিয়্যালিটি শো-টির সঞ্চালনা করছিলেন অভিনেতা সৌরভ দাস। দর্শকরা মনে করছেন, এখানে রান্নার রেসিপি দেখানোর থেকে বেশি হাসি ঠাট্টা করে সময়টাই নষ্ট করা হতো।

তাই সোশ্যাল মিডিয়ায় রোষের মুখে পড়তে হয়েছে এই রায়্যালিটি শো-এর কর্তৃপক্ষকে। সৌরভ দাস ছাড়াও এই শো-এ ছিলেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, সায়ন ঘোষ, দর্শনা বণিক এবং সুমিত মুখোপাধ্যায়। এতোজন দাপুটে ব্যক্তিত্ব থাকা সত্ত্বেও শেষ রক্ষা করা গেল না। তাই বন্ধ হতে চলেছে এই রিয়্যালিটি শো। এর আগে এতো কম সময়ের মধ্যে কোনও ধারাবাহিক শেষ হয়নি। অন্যদিকে, মাত্র ৪১৬ পর্বে এসেই বন্ধ হয়ে যাচ্ছে ‘তিতলি’ ধারাবাহিকটি। এই ধারাবাহিক নিয়ে দর্শকরা অভিযোগ করেছেন যে, এই ধারাবাহিকে অনেক কিছু অবাস্তব জিনিসকে তুলে ধরা হয়েছে – যা একদমই দেখতে নারাজ দর্শকমন্ডলী। তাই এই ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস এটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার পাশাপাশি ‘দেশের মাটি’ ধারাবাহিকের টিআরপি রেটও তলানিতে এসে ঠেকেছে। তাই এই ধারাবাহিকের প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘চ্যানেল এবং সংস্থার তরফে যৌথ সিদ্ধান্ত নিয়ে দেশের মাটি বন্ধ করে দেওয়া হচ্ছে’। এই খবর শুনেই মনখারাপ দর্শকদের।

⚡ Trending News

আরও পড়ুন