রাজ কুন্দ্রার কুকীর্তির জন্য ‘সুপার ড্যান্সার’ থেকে বাদ শিল্পা, বিচারকের দায়িত্বে দেখা যাবে কারিশ্মাকে

শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra) কে সোমবার মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছেন। তার বিরুদ্ধে পর্ন ফিল্ম (porn film) বানানোর অভিযোগ তোলা হয়েছে। ব্যাপারটি শুধু এতোটুকু তেই থেমে নেই। রাজ কুন্দ্রা (Raj kundra) সেই সমস্ত ডকুমেন্টস গুলি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিয়েছিলেন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছিল। তবে জানা যাচ্ছে ইতিমধ্যেই রাজকে মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয়েছে। এমনকি তার জামিনের অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছিল।

তবে স্বামীর এইসব কীর্তিকলাপ সকলের সামনে আসার পর থেকেই অভিনেত্রীকে আর দেখা যাচ্ছে না। বর্তমানে তিনি যে রিয়েলিটি শো এর সঙ্গে যুক্ত ছিলেন সেই রিয়েলিটি শোয়ের শুটিংয়েও তিনি আসেননি। সুপার ডান্সার ৪ (super dancer 4) নামের এক রিয়েলিটি শোতে তিনি বর্তমানে ছিলেন। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাকে দেখা যাচ্ছে না। সেই রিয়েলিটি শোতে তিনি বিচারকের আসনের ছিলেন। তবে এই অভিনেত্রী বিরতি নেওয়ার পর থেকে চ্যানেল কর্তৃপক্ষ চাইছে কারিশমা কাপুর (karisma Kapoor) কে শিল্পার জায়গায় বিচারকের আসনে বসাতে।

কারিশমা (karisma) ও শিল্পা (Shilpa) প্রায় একই সময়ে অভিনেত্রী। দুজনেই ৯০ নব্বইয়ের দশকের হিট সিনেমার লিডিং লেডি। এর আগেও কারিশমাকে নাচের শোতে বিচারক হিসেবে দেখা গেছে। নাচ বালিয়ে’তে (Nach baliye) বিচারকের আসনে অধীন ছিলেন তিনি। যা স্টার প্লাসে (Star plus) সম্প্রচারিত হতো একসময়।

এবার আরো একবার সুপার ডান্সার ৪ এর মঞ্চে দেখা যাবে কারিশমাকে বিচারকের আসনে। কারিশমা কে আমন্ত্রণ জানানোর জন্য করা হয়েছিল এক বিশাল বন্দোবস্ত। এক বিশেষ এপিসোডের আয়োজনও করা হয় ছিল। লোলোর ছবির গানের তাল মেলান সুপার ডান্সার ৪ এর প্রতিযোগিদের। করিশ্মার ‘আনাড়ি’ ছবির গান ‘ফুলো সা চেহরা তেরা’ তে সোয়ের এক প্রতিযোগী পৃথ্বীরাজ পারফর্ম করেন। অভিনেত্রী তথা বিচারক কারিশমা তাতে খুবই আপ্লুত হয়ে তাকে পাঁচ জোড়া জুতো উপহার করেন।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন