Tuesday, December 7, 2021

ছোট্ট দুই পায়ের ছবি, নতুন অতিথিকে স্বাগত জানালেন নুসরত জাহান

টলি অভিনেত্রী নুসরত জাহান খুব শীঘ্রই মা হতে চলেছেন। এই খবর এখন কারোরই অজানা নয়। সামনের সেপ্টেম্বর মাসের ১০ এর মধ্যে মা হচ্ছেন নুসরত। এখনো বাড়িতে নতুন অতিথির আগমনে অনেক সময় আছে। তবে এর মাঝেই অভিনেত্রীর বাড়িতে এল এল নতুন অতিথি। আর এই অতিথি আপ্যায়নে কোনো ত্রুটি রাখলেননা নুসরত জাহান। ইনস্টাগ্রাম স্টোরিতে এই সুখবর নিজেই দিয়েছেন অভিনেত্রী। একটি শর্ট বুমেরাং ভিডিও শেয়ার করে নতুন অতিথির আগমন বার্তা দিয়েছেন অন্তঃসত্ত্বা নায়িকা।

কী আপনি চমকে গেলেন? সোমবার সন্ধ্যায় নুসরতের ইন্সটাগ্রামে সেই ভিডিয়োটি জ্বলজ্বল করল ‘হোম’ লেখা একটা মিষ্টি নেমপ্লেট। হোম শব্দের ‘O’ লেটারটি ছিল সেই জায়গায় এককনের পায়ের ছাপ দেওয়া। শুধু ‘O’ তে পায়ের ছাপ নেই। এই হোম লেখা বুমেরায় ভিডিয়োর সঙ্গে দু’টি ছোট্ট পায়ের ইমোজি ব্যবহার করে লেখা ‘ওয়েলকামিং’। যার বাংলা অর্থ হল তিনি নিজের বাড়িতে একজনকে স্বাগত জানালেন। তবে প্রশ্ন হল এই অন্তঃসত্ত্বা কালীন অভিনেত্রী নিজের বাড়িতে কাকে স্বাগত জানালেন?

আর এই পোস্ট দেখে নেটিজেননদের মধ্যে শুরু হয়েছে নতুন জল্পনা। এই ইমোজিটি দেখে মনে হচ্ছে অভিনেত্রীর বাড়িতেছোট্ট কুকুর ছানাকে দত্তক নিতে পারেন নুসরত। এবং তাকেই বিশেষ ভাবে নিজের বাড়িতে স্বাগত জানালেন নুসরত। তবে সেই বিশেষ অতিথির কোনো ছবি এখনো প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। তবে এর আগে অভিনেত্রী তথা সাংসদকে কোনো সারমেয়ের সাথে ভালোবাসার কোনো পোস্ট দেখা যায়নি। তবে নুসরতের বোনুয়া মিমি চক্রবর্তী আর চর্চিত প্রেমিক যশ দাসগুপ্তের দুজনেরই সারমেয়দের প্রতি বিশেষ ভালোবাসা আছে।

সম্প্রতি যশ নিজের প্রিয় সারমেয়র সঙ্গে ইনস্টাগ্রামে একটি আদুরে ছবি পোস্ট করেছিলেন। অনেকে মনে করছেন যশের সারমেয়কে নিজের বাড়িতে স্বাগত জানিয়েছেন কি অভিনেত্রী? তবে সেই উত্তর এখনো পাওয়া যায়নি। কিন্তু এই মুহূর্তে যশ আর নুসরতের লাভ স্টোরি টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’। ‘ওয়ান’ সিনেমা দিয়ে এই জুটির সফর শুরু এরপর ‘এসওএস কলকাতা’র হাত ধরে এক অপরের প্রেমে পড়া। এরপর পর্দার যশরত জুটি বাস্তবেও যশরত হয়ে উঠলো। এর মাঝেই নিজের পুরোনো সম্পর্ককে একেবারে নিজের জীবন থেকে মুছে ফেললেন নুসরত। এমনকি নিজের বিয়ে অস্বীকার করলেন নুসরত। এখন নুসরতের প্রাক্তন স্বামী মুভ অন করার চেষ্টায় আছেন।

⚡ Trending News

আরও পড়ুন